reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুলাই, ২০১৮

অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ ওষুধ, ৮ লাখ টাকা জরিমানা

জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে অপারেশন থিয়েটারে পাওয়া গেল মেয়াদোত্তীর্ণ ওষুধ। বুধবার দুপুরে রাজধানীর জিগাতলায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এই অভিযানে অপারেশন থিয়েটারে কয়েকটি মেয়াদোত্তীর্ণ ওষুধ ও সার্জিক্যাল সামগ্রী পাওয়া যায়। তাই ভ্রাম্যমাণ আদালত জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালকে ৮ লাখ টাকা জরিমানা করেন।

এ বিষয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের বেশ কয়েকটি বিভাগে অভিযান চালানো হয়। অভিযানে অপারেশন থিয়েটারে গিয়ে কয়েকটি সংবেদনশীল ওষুধ ও সার্জিক্যাল সামগ্রী পাওয়া যায়। তাই প্রতিষ্ঠানটিকে ৮লাখ টাকা জরিমানা ও সর্তক করা হয়েছে।

তিনি আরও বলেন, মেয়াদোত্তীর্ণ ওষুধ, রোগ নির্ণয় পরীক্ষার যন্ত্র ও ভেজাল ওষুধ মজুদ করে জনস্বাস্থ্য হুমকির মুখে ফেলে দিচ্ছে কিছু হাসপাতাল। এসব হাসপাতালকে আইনের আওতায় আনার লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রেখেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপারেশন থিয়েটার,জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল,জরিমানা,মেয়াদোত্তীর্ণ ওষুধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist