আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

ছবি: প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী ক্রয়ের দরপত্র (টেন্ডার) প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) অভিযান চালিয়েছে দুদক।

অভিযানটি পরিচালনা করেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালক নওশাদ আলী ও উপসহকারী পরিচালক আল মামুন।

দুদক সূত্রে জানা গেছে, গত বুধবার আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী ক্রয়ের দরপত্র প্রক্রিয়ায় বিভিন্ন অনিয়মের বিষয়ে দুর্নীতি দমন কমিশনে একটি অভিযোগ করা হয়। সেই অনুযায়ী দুদকের প্রধান কার্যালয়ের নির্দেশক্রমে গতকাল বৃহস্পতিবার বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত দুদকের সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার সময় দুর্নীতি দমন কমিশনের সদস্যরা অভিযোগ সংক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফি মাহমুদ মোবাইলে বলেন, আমি আজ (বৃহস্পতিবার) অফিসে ছিলাম না। রাজশাহীতে একটি প্রোগ্রামে এসেছি। দুদক সদস্যদের সঙ্গে ফোনে আমার কথা হয়েছে। তাদের আগামী রবিবার অফিসে আসতে বলা হয়েছে। আমাদের আগে ম্যানুয়াল টেন্ডার হতো, এখন অনলাইনে পেপোর লেস আকারে হয়। কে বা কারা টেন্ডার বিষয়ে দুদকে একটি অভিযোগ করেছে, সেই প্রেক্ষিতে তারা এসেছেন।

দুদকের সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নওশাদ আলী বলেন, যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী ক্রয়ের দরপত্র প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে ও কিছু রেকর্ডপত্র সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে রেকর্ডপত্র পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,দুদক,অভিযান,স্বাস্থ্য কমপ্লেক্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close