মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

মির্জাপুরে দোকানে আগুন পুড়ল ৮০ লক্ষাধিক টাকার ক্ষতি দাবি

ছবি: প্রতীকি

আগুনে টাঙ্গাইলের মির্জাপুরে একটি দোকানের মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ৮০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্থ দোকান মালিকের। বুধবার (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে মির্জাপুর পৌরশহরের মসজিদ মার্কেটের পূর্বপাশে তোফাজ্জল ভবনে ‘হাসানস গার্মেন্টস’ নামক দোকানে এ আগুনের সূত্রপাত হয়।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক হাসান শাহরিয়ার বলেন, আমার দোকানে বিভিন্ন পাঞ্জাবি, প্যান্ট, শার্টসহ সমস্ত মালামাল পুড়ে গিয়েছে। ধারণা করা হচ্ছে প্রায় ৮০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আমি সরকারের কাছে সহযোগিতা কামনা করছি। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ফায়ার সার্ভিসের কর্মকর্তাকে আগামী তিন দিনের মধ্যে দোকানে ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত কীভাবে ঘটেছে তা জানতে চেয়ে নির্দেশ প্রদান করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিসের সাব-অফিসার মতিয়ার রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রাত ১০টা ২৬ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছায়। পরে প্রায় দেয় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। আগুনে ওই দোকানে সকল ধরনের কাপড় পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইলের মির্জাপুর,আগুনে পুড়লো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close