ফরিদপুর প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক জব্দ 

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সময় অভিযানে ২৩টি ট্রাক ও ৮টি এস্কেভেটর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বালু কাটার কাজে জড়িতরা এস্কেভেটর ও ট্রাক ফেলে পালিয়ে যায়।

বুধবার (১৭ এপ্রিল) রাতে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুজিবুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শহর সংলগ্ন ধলার মোড়ে পদ্মানদীর তীরবর্তী শহর রক্ষা বাধঁ এলাকায় রাতের আঁধারে এসব এস্কেভেটর দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছিল। এসময় পুলিশ সদস্যদের পাশাপাশি অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার রাতে ডাম্প ট্রাক ও স্কেভেটর দিয়ে পদ্মা নদীর ফরিদপুরের ধলার মোড় এলাকায় শহররক্ষা বাঁধ ঘেঁষে বালু উত্তোলন করার খবর পায় জেলা প্রশাসন। তবে জেলা প্রশাসন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক ট্রাক ও স্কেভেটর ফেলে পালিয়ে যান চালকসহ অন্যান্যরা। পরে ২৩টি ছোট বড় ড্রাম ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মজিবুল ইসলাম জানান, অপরাধীরা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দ ড্রাম ট্রাক ও স্কেভেটর গুলো পুলিশি জব্দ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর পদ্মা নদী,অবৈধভাবে বালু উত্তোলন,এস্কেভেটর জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close