প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ এপ্রিল, ২০২৪

সংক্ষিপ্ত খবরে সারাদেশ

ছবি: প্রতীকি

গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাটোরে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি স্বামী আজমল হোসেনকে বগুড়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। সোমবার (১৫ এপ্রিল) সকালে বগুড়ার শাজাহানপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আজমল হোসেন সিংড়ার বাইগুনি গ্রামের বাসিন্দা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দল্লাহ মওদুদ।

মিলনমেলা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতাদের মিলনমেলা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বামনী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে রামপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সামছুল আলম রাব্বির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধি

ব্লাড ডোনারস ইন গাইবান্ধা জেলা শাখার চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) শোভাযাত্রাটি গাইবান্ধা পাবলিক লাইব্রেরি চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবীর। প্রতিষ্ঠাবার্ষিকীতে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ‘স্বেচ্ছায় করে রক্তদান, বাংলা মায়ের শ্রেষ্ঠ সন্তান’।

হাডুডু খেলা

নবাবগঞ্জ প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জে পহেলা বৈশাখ উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে হাডুডু প্রতিযোগিতা। রবিবার বিকেলে উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের মধ্য সোনাবাজু ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে সোনাবাজু এলাকার মূল সড়কের পাশে হাডুডু খেলার আয়োজন করা হয়। খেলা শেষে খেলোয়াদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ও এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক মোহাম্মদ বাবুল মিয়া। খেলায় প্রধান পৃষ্ঠপোষক ছিলেন সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম মিয়া।

বৈশাখী মেলা

রাণীশংকৈল প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের ডিগ্রি কলেজ মাঠে ৭ দিনব্যাপী ঐতিহ্যবাহী ৩১তম বৈশাখী মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার রাত ৮টায় এ মেলার উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল। অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য দেন ঠাকুরগাঁও-৩ আসনের এমপি হাফিজউদ্দিন আহম্মেদ। বক্তব্য দেন সাবেক এমপি ও জেলা দলীয় সভাপতি সেলিনা জাহান লিটা প্রমুখ।

মরদেহ উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে বেড়াতে এসে সোমেশ্বরী নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া আবির হাসান (১৯) নামের তরুণের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে ওই তরুণ নিখোঁজ হয়। আবির গাজিপুরের কেওড়াবাজার এলাকার ফেরদৌস মিয়ার ছেলে। দুর্গাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম শফিক জানান, দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে অবশেষে সন্ধ্যায় লাশ উদ্ধার করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংক্ষিপ্ত খবরে সারাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close