চাঁদপুর প্রতিনিধি

  ১৫ এপ্রিল, ২০২৪

চাঁদপুর উপজেলা নির্বাচন

জামায়াত প্রার্থীদেরও মনোনয়নপত্র দাখিল

ছবি: সংগৃহীত

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চাঁদপুর জেলার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল সোমবার (১৫ এপ্রিল)। দুই উপজেলায় আওয়ামী লীগের ৬ ও জামায়াতের ১ প্রার্থীসহ ৭ প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র অনলাইনে জমা দিয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন।

মতলব দক্ষিণ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১ জামায়াত প্রার্থী উপজেলা জামায়াতের আমীর আবদুর রশিদ পাটওয়ারী। এছাড়া অন্য ৩ প্রার্থী হলেন, বর্তমান চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ, সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার ও খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আসলাম মিয়াজী, শাহ আলম খান, শওকত আলী দেওয়ান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, নাজমা আক্তার আসমা, সাহিনুর বেগম ও ফাতেম আক্তার।

মতলব উত্তরে মনোনয়নপত্র জমা দেওয়া ৩ চেয়ারম্যান প্রার্থী হলেন, বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মানিক ও জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তার হোসেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থী হলেন, রিয়াজুল হাসান, সামিয়া আহমদ মৃধা ও মোহাম্মদ আসাদুজ্জামান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে, লাভলী চৌধুরী।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close