গাজীপুর প্রতিনিধি

  ১৫ এপ্রিল, ২০২৪

গাজীপুরে রিকশাচালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে মারধর করে অটোরিকশা চালক মাসুদ রানাকে (৩৫) হত্যার ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান তার কার্যালয়ে এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেপ্তার দুজন হলেন- কোনাবাড়ী থানার আমবাগ এলাকার আশিক বাবু (২৩), একই এলাকার আরাফাত হোসেন রাহাত (১৬)।

উপ-পুলিশ কমিশনার শামছুর রহমান বলেন, শনিবার (১৩ এপ্রিল) অটোচালক মাসুদ রানা যাত্রী নিয়ে মহানগরীর কোনাবাড়ী থেকে নাছের মার্কেটের দিকে যাচ্ছিলেন। পথে মাসুদের অটোরিকশার সঙ্গে বাবুর মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মোটরসাইকেলের চালক বাবুসহ আরো অজ্ঞাতনামা ৬ থেকে ৭ জন মাসুদকে মারধর করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় বাসিন্দারা মাসুদকে উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ বিষয়ে নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে কোনাবাড়ী থানায় মামলা করেন।

পুলিশ কর্মকর্তা শামছুর রহমান আরো বলেন, কোনাবাড়ী থানার আমবাগ পশ্চিমপাড়া লালঘাট ব্রীজের পাশ থেকে রবিবার (১৪ এপ্রিল) বিকেলে অভিযান চালিয়ে বাবুকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে বাসা থেকে মোটরসাইকেল এবং একইদিন সন্ধ্যায় আমবাগ পূর্বপাড়া এলাকা থেকে রাহাতকে গ্রেপ্তার করা হয় হয়। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close