reporterঅনলাইন ডেস্ক
  ১৩ এপ্রিল, ২০২৪

ভাষানটেকে গ্যাস বিস্ফোরণ: দগ্ধ এক নারী মারা গেছেন

রাজধানীর ভাষানটেকে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৬ জনের মধ্যে মেহরুন্নেছা (৮০) নামে এক নারী মারা গেছেন।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, ভাষানটেক থেকে দগ্ধ অবস্থায় নারী-শিশুসহ ৬ জনকে বার্ন ইউনিটের জরুরি বিভাগে গতকাল শুক্রবার (১২ এপ্রিল) ভর্তি করা হয়। তাদের মধ্যে মেহরুন্নেসা চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান। তার শরীরের ৪৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

এদিকে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন বাকি ৫ জনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তারা হলেন: মো. লিটন (৪৮), তার স্ত্রী সূর্য বানু (৩০), তাদের তিন সন্তান লিজা (১৮), লামিয়া (৭) ও সুজন (৮)। মারা যাওয়া মেহরুন্নেছা মো. লিটনের শাশুড়ি হন।

ভাষানটেক নতুন বাজার কালভার্ট রোডের ৪/১৩ নম্বর বাসায় শুক্রবার ভোরে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রতিবেশী ভাড়াটিয়া ময়না বেগম জানান, লিটনের বাড়ি ময়মনসিংহে। পরিবার নিয়ে কালভার্ট রোডের দোতলা বাড়িটির নিচ তলায় ভাড়া থাকেন। এলাকায় ফার্নিচার ব্যবসা রয়েছে তার। রাতে ওই বাসায় সবাই ঘুমিয়ে ছিলেন। ভোরে লিটন মশার কয়েল জ্বালাতে গিয়েই বিস্ফোরণ ঘটে। এতে পরিবারটির ছয়জনই দগ্ধ হন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close