সুমন ইসলাম, মুন্সীগঞ্জ

  ০৮ এপ্রিল, ২০২৪

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বাবা নিহত, ছেলে আহত

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দীঘিরপাড় এলাকায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা সোহরাব খান (৫৫) নামের একজন নিহত হয়েছেন। সোমবার (৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার দিঘিরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহরাব খান ওই গ্রামের নূর মোহাম্মদ খানের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সোহরাবের ছেলে জনি খান। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আসলাম খান। তিনি বলেন, সোহরাব খানের সঙ্গে ওই এলাকার সাবেক ইউপি সদস্য ভুলু খান ওরফে ভোলা মেম্বারের আর্থিক লেনদেন নিয়ে বিরোধ চলছিলো। এর জের ধরে ভুলু খান ও তার দুই ছেলে রিজভী ও রিহানসহ ৭-৮ জন সোহরাব ও তার ছেলে জনির ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় রিজভী ও রিহান ধারালো অস্ত্র দিয়ে সোহরাব ও জনিকে কুপিয়ে জখম করে।

তাদের টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সোহরাব খানকে মৃত ঘোষণা করেন। জনির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নূরে আলম সিদ্দিকী বলেন, সোহরাব খানের মাথায় ও বুকে গুরুতর ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া আহত জনি খানের মাথা, বুক ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

পুলিশ সুপার মো. আসলাম খান বলেন, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুন্সীগঞ্জ,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close