রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

সংঘর্ষে নিহতের পর প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলা ও লুটের অভিযোগ

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীর রায়পুরায় মসজিদে প্রতিবন্ধী শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এক ব্যক্তি নিহতের ঘটনায় আসামিপক্ষের বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও লুটের অভিযোগ উঠেছে বাদীপক্ষের বিরুদ্ধে । শনিবার (৬ এপ্রিল) রাতের দিকে বাদীপক্ষের লোকজন আসামি পক্ষের প্রায় ১২টি বাড়ি ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ করছে ভুক্তভোগীরা।

এদিকে রবিবার (৭ এপ্রিল) বিকেলে নিহতের ছেলে বাদী হয়ে বেশ কয়েকজনকে আসামি করে রায়পুরা থানায় একটি মামলা করেন।

ভুক্তভোগী লিয়াকত আলী ও তার মেয়ে জুলেখা বলেন, লিয়াকত আলী, আসাদ মিয়া, সোহেল মিয়া, মানিক মিয়া, বিল্লাল মিয়া, জামাল মিয়া, কামাল মিয়ার ১০-১২টি ঘর-বাড়িসহ ২টি মুরগীর ফার্মে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনার আমাদের প্রায় ২০ লাখেরও বেশি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) হালিম বলেন, ‘যেহেতু তাদের একজন খুন হয়েছে, একটু ভাঙচুর হতে পারে। তবে আর যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য কাজ করছি। ভাঙচুরের অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে। জুমার নামাজের সময় মসজিদে প্রতিবন্ধী স্বাধীন(১২) নামে শিশুকে চড় মারলে উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে চাঁন মিয়া গুরুতর আহত হন। পরে রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চাঁন মিয়া ওই এলাকার রহম আলীর ছেলে এবং সাবেক ইউপি সদস্য রমিজ উদ্দিন ভুঁইয়ার ভাই।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,রায়পুরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close