সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

সরাইলে সড়কের প্রবেশমুখে অবৈধভাবে সিএনজি স্ট্যান্ড

সরাইল উপজেলা সড়ক থেকে সম্প্রতি তোলা। ছবি: প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা প্রশাসনের সড়কের প্রবেশমুখে অবৈধভাবে সিএনজি ও অটোরিকশা স্ট্যান্ড। এতে উপজেলা পরিষদে আসা সেবা গ্রহীতারা প্রতিনিয়ত ভোগান্তির শিকার হচ্ছেন। এ বিষয়ে উপজেলা প্রশাসন কোন পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা।

সরেজমিনে দেখা গেছে, সড়কের প্রবেশমুখের ভূমি অফিসের সীমানা ঘেঁষে লম্বা লাইনে প্রায় অর্ধশতাধিক সিএনজি লাইন ধরে দাঁড়িয়ে আছে এবং সেগুলো পর্যায়ক্রমে এখান থেকে চুন্টা, পাকশিমুল ও অরুয়াইল ছেড়ে যায়। সিএনজি স্ট্যান্ড নিয়ন্ত্রকরা স্বেচ্ছাসেবকের মাধ্যমে সিরিয়াল নিয়ন্ত্রণ ও টোকেনের মাধ্যমে টাকা নিচ্ছে। তাছাড়া সরাইল অন্নদা সরকারি হাই স্কুলের মোড়, বিকেল বাজার প্রবেশমুখ, বকুলতলা মোড়ে অটোরিকশা ও সিএনজি স্ট্যান্ডের কারণে বেশিরভাগ সময়ই সড়কে যানজট লেগে থাকে। এমনকি বাজারে পায়ে হেঁটে চলার মত পরিবেশ নেই। সিএনজি ও অটোরিকশা চালকরা রাস্তায় যত্রতত্র অটোরিকশা থামিয়ে যাত্রী উঠানামা করেন। এজন্য দিনভর লেগে থাকে যানজট।

স্থানীয় বাসিন্দারা বলেন, ব্যস্ততম এ সড়কের ওপর থেকে অবৈধ স্ট্যান্ডগুলো সরানোর উদ্যোগ নিচ্ছেন না কোনো কর্তৃপক্ষ।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেজবা উল আলম ভূঁইয়া এ বিষয়ে বলেন, যানজট নিরসনে বাজারের ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা অব্যাহত আছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,সরাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close