মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২৪

পিরোজপুর

চাঁদার জন্য সাবেক ছাত্রলীগ নেতাকে কোপালেন জেলা নেতা

ছবি: প্রতীকি

পিরোজপুরে চাঁদার দাবিতে মঠবাড়িয়া ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবু ইউসুফ রায়হানকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলার পর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে অনিককে গ্রেপ্তার করা হয়। বুধবার (৩ এপ্রিল) সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ বলে জানায় পুলিশ।

গ্রেপ্তার অনিক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।

এর আগে, মঙ্গলবার বিকেলের দিকে জেলার পিরোজপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর সামনের সড়কে রায়হানকে কুপিয়ে জখম করা হয়। পরে আহত অবস্থায় বিকেল ৫টায় পিরোজপুর সদর থানায় ১৩ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরো ১৩ জনের বিরুদ্ধে রায়হান বাদী হয়ে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, রায়হান মঙ্গলবার বিকেলে এলজিইডি থেকে ঠিকাদারি ব্যবসার কাজ শেষে বের হন। এ সময় এলজিইডির সামনের বাইপাস সড়কে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিকসহ ওঁৎ পেতে থাকা ২২ থেকে ২৩ জন সঙ্গবদ্ধভাবে রায়হানের ওপর চড়াও হয় এবং ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এছাড়া রায়হানকে অনিক পিস্তলের বাট দিয়ে মাথায়, ঘাড়ে ও কানের ওপর আঘাত করে। পরে চাঁদার টাকা দিতে অস্বীকার করলে অনিকের সঙ্গে থাকা সঙ্গবদ্ধ দল জিআই পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে মারধর করে।

একই সঙ্গে রায়হানের সঙ্গে থাকা হাসানুজ্জামান হেলাল, শাকিল বাবু, নজরুল ইসলাম সোহেলকেও পিটিয়ে আহত করে। এক সময় অনিকের সহযোগী ইয়াসিন সিকদার রামদা দিয়ে রায়হানকে কোপ দেয়। পরে রায়হানকে মৃত ভেবে তার পকেটে থাকা ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সবাই সটকে পড়ে। পরে রায়হানের সঙ্গে থাকা লোকজন প্রথমে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রমজান আলী উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করেন।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত অনিককে সকালে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মঠবাড়িয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close