ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় ৫০০ পরিবার পেল ঈদ সামগ্রী

ছবি: প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ঈদুল ফিতরকে সামনে রেখে ৫০০ অসহায়-দরিদ্র পরিবারকে ঈদ খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।

ঈদ খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক অসহায় পরিবার পেয়েছে ৫ কেজি চাল, ১ কেজি করে পোলাওয়ের চাল, চিনি, আটা ও মসুর ডাল, ১লিটার তেল, ২ প্যাকেট সেমাই এবং ১ প্যাকেট নুডলস, লবন ও ট্যাং।

মজিদ-নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ এম জাকারিয়ার সভাপতিত্বে বিতরণে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু।

বিতরণে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, ‘মজিদ-নাহার ফাউন্ডেশনের মতো আরো সামর্থ্যবান ব্যক্তিরা যারা আছেন তারা এগিয়ে আসলে আরো ব্যাপকভাবে অসহায় মানুষ উপকৃত হবেন।’

আমেরিকা প্রবাসী মনির হোসেন হিটু তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের মাধ্যমে ২০১০ সাল থেকে অসহায়-দরিদ্র মানুষকে সহায়তা করছেন। প্রতিবছর ঈদ খাদ্য সামগ্রী প্রদান করা ছাড়াও সেলাই মেশিন,শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরন করছে এই ফাউন্ডেশন ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,ঈদ সামগ্রী বিতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close