তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২৪

বরগুনার তালতলী

অচেতন করে সাবেক ইউপি সদস্যের ঘরে লুট

ছবি: প্রতিদিনের সংবাদ

বরগুনার তালতলীতে সাবেক নারী ইউপি সদস্য ও তার স্বামীকে অচেতন করে টাকা এবং স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। সোমবার (১ এপ্রিল) ভোরের দিকে উপজেলার বড়বগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নারী ইউপি সদস্য সেলিনা আক্তার ইভা বড়বগী ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সাবেক নারী ইউপি সদস্য ও নয়াপাড়া গ্রামের জাফরুল্লাহ বাচ্চুর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ইউপি সদস্য সেলিনা আক্তার ইভা ও তার স্বামী জাফরুল্লাহ বাচ্চুর পরিবারের লোকজনের ঘুম ভাঙতে দেরি দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে। পরে তারা সাড়া না পেয়ে ঘরের পিছনের দরজায় ভাঙা দেখে ঘরের ভেতরে প্রবেশ করে ঘরের জিনিসপত্র এলোমেলো ও অচেতন অবস্থায় তাদের মাটিতে পড়ে থাকতে দেখেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

বড়বগী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য, শহিদুল ইসলাম বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। তবে কি পরিমাণ টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট হয়েছে তা এখনো জানা যায়নি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ানোর কারণে তারা অচেতন হয়ে পড়েছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,তালতলী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close