নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জে

তরুণীকে সঙ্গবদ্ধ ধর্ষণ শেষে হত্যা, ৩ জনের যাবজ্জীবন

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দরে প্রেমের ছলনায় তরুণীকে ঘুরতে নিয়ে সঙ্গবদ্ধ ধর্ষণের পর হত্যার ঘটনায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো তিনমাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রবিবার (৩১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। তবে রায় ঘোষণার সময়ে দণ্ডপ্রাপ্তরা পলাতক ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-বন্দরের হরিবাড়ী এলাকার মুন্না ওরফে টুকুন (৩৫), ত্রিবেনী এলাকার. আমজাদ হোসেন (৪৩) ও বিবিজোড়া পূর্বপাড়া এলাকার ফারুক (৩৫)।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলী রকিব উদ্দিন আহমেদ বলেন, ২০১৭ সালের ২৪ এপ্রিল থেকে ভুক্তভোগী তরুণী বোনের বাসায় যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে নিখোঁজ হন। এরপর ২৭ এপ্রিল বন্দরের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

পরে মামলার তদন্তে বেরিয়ে আসে ভুক্তভোগী তরুণীর সঙ্গে অভিযুক্ত ফারুকের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন ফারুকের সঙ্গে ঘুরতে বের হলে ফারুক কৌশলে সহযোগী আমজাদ ও মুন্নাকে নিয়ে মেয়েটিকে সঙ্গবদ্ধ ধর্ষণ করে। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় লাশ ফেলে পালিয়ে যায়।

রকিব উদ্দিন আরো বলেন, দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে ৬ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ রায় ঘোষণা করেন আদালত।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close