মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৪

ইউপি সদস্যের ওপর হামলার জের  

ব্যবসায়ীর বাড়ি ভাঙচুর ও লুটপাট

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লার মুরাদনগরের শ্রীকাইলে এক ইউপি সদস্যের ওপর হামলার জেরে ব্যবসায়ীর বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৩ মার্চ) রাতে উপজেলার চন্দনাইল গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, ব্যবসায়ীর বাড়িতে হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়া হবে।

সরেজমিনে জানা যায়, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের চন্দনাইল গ্রামের সোমবার রাতে সবুজ মেম্বারের ওপর হামলা করে একদল বখাটে। এ সময় তাকে মারধর করে নগদ অর্থসহ তার ব্যবহৃত মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। তার ওপর হামলার ঘটনার জেরে মঙ্গলবার চন্দনাইল গ্রামের ব্যবসায়ী নাছির উদ্দিনের বাড়িতে রাতে ২০ থেকে ২৫ জনের একটি দল হামলা চালায়। এ সময় শব্দবোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে হামলাকারিরা।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী নাছির উদ্দিনের স্ত্রী আসমা আক্তার বলেন, আমরা নামাজ পড়তে ছিলাম। বাইরে হট্টগোল শুনে দেখি বাড়িঘর ভাঙচুর করছে। বোমা মারছে। আলমারি থেকে টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে নেয়। আমি প্রাণভয়ে মেয়ে আর ছেলের বউকে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যাই।

নাছির উদ্দিনের ছেলে নাজমুল বলেন, মেম্বারের ওপর হামলার ঘটনায় জড়িত নই। তবু হামলাকারিরা বাড়ি ভাঙচুর ও মুরগির খামারের অনেক ক্ষতি করেছে। সব মিলিয়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি করে এবং বাবাকে দায়ের কোপে আহত করে। আমরা পালিয়ে বেড়াচ্ছি। এ ঘটনায় বাবা বাঙ্গরা বাজার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ইউপি সদস্য সবুজ মিয়া বলেন, নাছির মিয়ার বাড়িতে হামলার ঘটনায় আমি জড়িত নই। রাজনৈতিকভাবে আমাকে হয়রানি করা হচ্ছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,মুরাদনগর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close