রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

রাণীনগরে প্রবাসীকে অপহরণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২ 

ছবি: প্রতিদিনের সংবাদ

নওগাঁর রাণীনগরে দুবাই ফেরত আজাদুল ইসলাম (৪৩) নামে ব্যক্তিকে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনা ঘটেছে। পরে স্থানীয় লোকজন ও থানা-পুলিশের সহায়তায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গুলিয়া কৃষ্ণপুর গ্রাম থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধারসহ অপহরনকারী দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার (৫ মার্চ) রাতে আজাদুল বাদী হয়ে রাণীনগর থানায় মামলার পর ওই ব্যক্তিদের বুধবার আদালতে সোর্পদ করা হয়।

এর আগে, সোমবার (৪ মার্চ) রাতে উপজেলার উপর তালিমপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। অপহৃত আজাদুল ইসলাম ওই গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গুলিয়া কৃষ্ণপুর গ্রামের আব্দুল করিম (৩২) ও একই গ্রামের রিপন হোসেন (২৮)।

অপহৃত আজাদুল জানান, সোমবার রাতের দিকে মোটরসাইকেলে তুলে মুখে টেপ লাগিয়ে অপহরনকারী রিপনের বাড়িতে নিয়ে যায়। সেখানে ঘরের মধ্যে আটকে রেখে মারধর করে এবং অস্ত্র ঠেকিয়ে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এক পর্যায়ে অপহরনকারীদের সঙ্গে ধস্তা-ধস্তির সময় গ্রামের লোকজন টের পেয়ে স্থানীয় থানাপুলিশের সহায়তায় তাকে উদ্ধারসহ অপহরনকারী করিম ও রিপনকে গ্রেপ্তার করে নন্দীগ্রাম থানায় নিয়ে যায় পুলিশ।

আজাদুল আরো জানান, তিনি প্রায় ১৬ বছর দুবাই ছিলেন। গত তিন বছর আগে দেশে ফিরেছেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে তিনি বাদী হয়ে রাণীনগর থানায় এজাহার নামীয় দুইজনসহ আরো ৪জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, ঘটনার সঙ্গে আরো যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,রাণীনগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close