মাসুম বিল্লাহ, দুর্গাপুর (নেত্রকোনা)

  ২০ ফেব্রুয়ারি, ২০২৪

শামীম আশরাফকে গ্রেপ্তারের প্রতিবাদে দুর্গাপুরে মানববন্ধন 

দুর্গাপুর সাহিত্য সমাজের আয়োজনে মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব চত্বরে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়। ছবি: প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের তরুণ কবি ও গ্রাফিক ডিজাইনার শামীম আশরাফকে গ্রেপ্তারের প্রতিবাদ নেত্রকোনার দুর্গাপুরে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে দুর্গাপুর সাহিত্য সমাজের আয়োজনে প্রেসক্লাব চত্বরে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়। দ্রুত শামীমের মুক্তি না দিলে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধন থেকে।

সংগঠনের সভাপতি নাজমুল হুদা সারোয়ারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে দেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, কবি আবুল বাশার, কবি লোকান্ত শাওন, সংগঠনের সাধারণ সম্পাদক জীবন কুমার নন্দীসহ অন্যরা।

এর আগে, রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে কবি শামীম আশরাফকে শহরের আঠারোবাড়ি বিল্ডিং এলাকায় তার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তার বিরুদ্ধে অভিযোগ, পোস্টার ডিজাইনের মাধ্যমে ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র একরামুল হক টিটুর বিরুদ্ধে ‘অপপ্রচার’ চালিয়েছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, তারা শামীম আশরাফকের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে অবিলম্বে তার মুক্তির দাবি করেন তারা। তা না হলে, কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধন থেকে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,দুর্গাপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close