রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

  ০২ মে, ২০২৪

পাঁচ পরিবারের পথ বন্ধ ভয়ভীতির অভিযোগ

ছবি: প্রতিদিনের সংবাদ

ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে পাঁচ পরিবারের যাতাযাতের পথ বেড়া দিয়ে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার পুখরীজানা এলাকার ছোমেদ সরদারের ছেলে শুক্কুর সরদার গত বুধবার বিকেলে রাজাপুর থানা সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পেয়ে ওইদিন রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে অভিযুক্ত পক্ষ বলছে বাড়ির পুকুরে পানি আসার পথ বন্ধ করেছে তারা, তাই পথে বেড়া দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, একই এলাকার কহিনুর বেগম ও তারই মেয়ে সুখী বেগম, রুবেল সরদার ও তার স্ত্রী নুপুর বেগমের সঙ্গে শুক্কুর সরদারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। গত ২৫ মার্চ প্রতিপক্ষরা শুক্কুর সরদারের বাড়ির ইটের সলিং উঠিয়ে ফেলে ও যাতায়াতের পথে বেড়া দিয়ে বন্ধ করে দেয়। বাড়ির সামনে থাকা সরকারি টিউবওয়েল থেকেও পাঁচ পরিবারের পানি নেওয়া বন্ধ করে দেয়। শুক্কুর সরদারের বাড়িতে আরো চারটি পরিবার বসবাস করেন। পরবর্তীতে শুক্কুর সরদারের চাচি নুর ভানু ওই টিউবওয়েল থেকে পানি আনতে গেলে প্রতিপক্ষরা তার কলস ফেলে দিয়ে তাকে মারধর করে। শুক্কুর সরদার ও তার পরিবারকে বিভিন্ন রকম ভয়ভীতির হুমকি দেয় প্রতিপক্ষরা।

এদিকে অভিযোগ অস্বীকার করে কহিনুর বেগম ও রুবেল বলেন, ‘শুক্কুর সরদার আমাদের বাড়ির পুকুরে পানি আসার পথ বন্ধ করে দিছে। তাই আমরাও তার বাড়ির পথে বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছি।’

রাজাপুর থানার উপ-পরিদর্শক মামুন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বুধবার বিকেলে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উভয় পক্ষকে নিয়ে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠির রাজাপুর,জমি নিয়ে বিরোধ,অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close