পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

বরগুনার পাথরঘাটা

ট্রলার মালিককে কুপিয়ে হত্যা ও লুট, আটক ১

ছবি: প্রতিদিনের সংবাদ

বরগুনার পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রের একটি বরফকলের ঘাট থেকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ইব্রাহিম হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। সাগরে অবস্থানকালে নামবিহীন একটি ট্রলারের মালিক মোহাম্মদ রাশাদকে কুপিয়ে হত্যা ও ওই ট্রলারের মাঝি জামাল হোসেনকে সাগরে ফেলে দেওয়ার অভিযোগে ওই জেলেকে আটক করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মধ্য রাতের দিকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে।

জানা যায়, নামবিহীন ট্রলারটি রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করে ওই এলাকার মাছধরা ট্রলারের মাছ ক্রয়ের ব্যবসা করতো। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে রাশেদের কাছে আনুমানিক নগদ ৫ লাখ ২০ হাজার টাকা ও ট্রলারে প্রায় ২০ লাখ টাকার মাছ ছিল। এ সময় ওই ট্রলারের জেলে ইব্রাহিম মেশিন রুমে রাশাদকে নিয়ে কুপিয়ে সাগরে ফেলে দেয়। এ ঘটনায় ট্রলারের মাঝি জামাল বাধা দিলে তাকেও মারার চেষ্টা করলে সে সাগরে ঝাঁপ দেয়। পরে ইব্রাহিম ট্রলারসহ বরগুনার পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রে মাছ বিক্রি করতে আসলে ঘাটের লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এছাড়া ট্রলারের মেশিন রুমে রক্তাক্ত অবস্থা দেখা গেছে বলে জানা যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ বিষয়ে বলেন, এ ঘটনা জব্দ তালিকাসহ আটক ইব্রাহিমকে রাঙ্গাবালী থানায় হস্তান্তর করা হবে এবং ওই থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,পাথরঘাটা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close