গোপালগঞ্জ প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

গোপালগঞ্জ মকসুদপুর

দালালের খপ্পরে লিবিয়ায় ৩ মাস নিখোঁজ মিরাজুল

টাকা আত্মসাৎ

নিখোঁজ মিরাজুল শেখ (২৯)। ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মিরাজুল শেখ (২৯) নামে যুবক দালালের খপ্পরে পরে লিবিয়ায় গিয়ে ৩ মাস ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় দুইজনের বিরুদ্ধে গোপালগঞ্জ আদালতে মামলা করেছে নিখোঁজ মিরাজুলের বাবা।

নিখোঁজ মিরাজুল উপজেলার গোহালা ইউনিয়নের মনিরকান্দি গ্রামের শাহাজাহান শেখের ছেলে।

অভিযুক্ত আবুল কালাম আজাদ উপজেলার গোহালা গ্রামের ও রুহুল আমিন মোল্লা মোল্লাদি গ্রামের বাসিন্দা।

জানা যায়, শুধু মিরাজুল নয় একাধিক পরিবারের সন্তানকে ইটালি পাঠানোর প্রলোভন দেখিয়ে লিভিয়াতে আটকে রেখে কোটি টাকার ওপরে হাতিয়ে নেওয়ার অভিযোগ আবুল কালাম আজাদ, মোল্লাদি গ্রামের রুহুল আমিন মোল্লাসহ ওই সিন্ডিকেটের বিরুদ্ধে।

নিখোঁজ মিরাজুলের মা রেবেকা বেগম বলেন, ‘আমার ছেলে মিরাজুলকে ইটালি নেওয়ার কথা বলে আবুল কালাম আজাদ ও রুহুল আমিন মোল্লা ১২ লাখ টাকা নেয়। পরে মাফিয়াদের দিয়ে ধরিয়ে আরো ৭ লাখ টাকা নেয়। তারপরও তিন মাস ধরে নিখোঁজ রয়েছে মিরাজুল। আমি আমার ছেলেকে জীবিত পেতে চাই।’

মিরাজুলের বোন খাদিজা আক্তার বলেন, ‘আমার ভাইকে লিভিয়া নিয়ে মাফিয়াদের কাছে তুলে দিয়ে তাকে মারধর করে সেই ভিডিও আমাদের দেখিয়ে টাকা নেয়। আমি আমার ভাইকে ফেরত চাই ও দালালদের বিচার দাবি করছি।’

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শীতল চন্দ্র পাল বলেন, এ ঘটনায় আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। সে ঘটনার সঙ্গে জড়িত থাকা ও টাকা নেওয়ার কথা স্বীকার করেছে। অপর আসামি রুহুল আমিন মোল্লাকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। ভুক্তভোগী মিরাজুল এখনও নিখোঁজ রয়েছে ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,মুকসুদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close