ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঈশ্বরগঞ্জে ধর্ষণ ও ভিডিও ধারণ, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার সাবেক ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানকে (২৮)।ছবি: প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধর্ষণের পর আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানকে (২৮) গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-২) মুক্তাগাছা ময়মনসিংহের সাইভার ক্রাইম শাখা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরগঞ্জ পৌর সদরের হাসপাতাল রোড ধামদি গ্রামের বাসা থেকে অভিযুক্ত সিজানকে গ্রেপ্তার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

অভিযুক্ত সিজান ঈশ্বরগঞ্জ পৌর এলাকার ধামদি গ্রামের বাসিন্দা ও ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ পৌর শাখার সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূ ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় বেড়াতে আসে। ২ বছর আগে তার খালাতো ভাইয়ের বন্ধু হিসেবে পরিচয় হয় সিজানের সঙ্গে। পরে তার মোবাইল ফোন নাম্বার নিয়ে বিরক্ত করত। এমনকি পরিবারের সদস্যদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাসের হুমকি দিত। একপর্যায়ে ৩ মাস আগে অস্ত্র দেখিয়ে নির্জন জায়গায় নিয়ে আপত্তিকর ছবি তুলে তাকে ব্ল্যাকমেইল করে। পরে দেখা করতে চাপ সৃষ্টি করে। পরবর্তীতে তাকে সিজান নিজ বাসায় নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে এবং সামাজিক যোগাযোগে ওই ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করে।

একপর্যায়ে বিষয়টি নিয়ে ভুক্তভোগী আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সিজান ভুক্তভোগীর নামে ফেসবুকে আইডি খুলে ধারণ করা ভিডিও আপলোড করে ভুক্তভোগীর স্বামীসহ বিভিন্ন গ্রুপ ও মেসেঞ্জারে ছড়িয়ে দেয়। বিষয়টি ভুক্তভোগী ৯৯৯ এ কল দিয়ে আইনি সহযোগিতা চাইলে তাকে ময়মনিসংহ এপিবিএন-২ মুক্তাগাছায় যেতে বলা হয়। যাওয়ার পর ১২ ফেব্রুয়ারি ভুক্তভোগী একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে এপিবিএন-২ এর উপপরিদর্শক (এসআই) আ. জলিলেরর নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত সিজানকে গ্রেপ্তার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে। তারপর বুধবার সকালে (১৪ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলহাজতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,ঈশ্বরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close