নোয়াখালী প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

অস্ত্র ঠেকিয়ে পাওনা টাকা আদায়ের চেষ্টা, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ১

ছবি: প্রতিদিনের সংবাদ

অস্ত্র ঠেকিয়ে পাওনা টাকা আদায়ের চেষ্টায় অস্ত্র-গুলিসহ মোহাম্মদ হাছান (২৯) নামে পাওনাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে নোয়াখালীর সদরের সুর্যনারায়নবহর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল রবিবার আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করে। গ্রেপ্তার হাছান উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের সুর্যনারায়নবহর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার সুর্যনারায়নবহর গ্রামের মোহাম্মদ হাছান একই এলাকার মো. সোহেল (৩৪) নামে এক ব্যাক্তির মধ্যে টাকা পয়সার লেনদেন ছিল। গত শুক্রবার বিকেল হাসান সোহেলের কাছে পাওনা টাকা চায়। কিন্তু সোহেল টাকা দিতে বিলম্ব করলে হাসান সোহেলকে লক্ষ্য করে পিস্তল তাক করে। ওই সময় সোহেলের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে হাছানকে আটক করে। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তল ও ৬ রাউন্ড গুলি জব্দ সহ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এ ঘটনায় সুধারাম মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে আদালতে সোপর্দের পর বিচারক তাকে কারাগারে পাঠান।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালীর সদর,সুর্যনারায়নবহর গ্রাম,অস্ত্র ঠেকিয়ে পাওনা টাকা আদায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close