সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৪

সিদ্ধিরগঞ্জে মাইকিং করে মারধরে যুবকের মৃত্যু, মামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাকাত সন্দেহে মসজিদে মাইকিং করে মারধরে মিলন (৩৭) নামের যুবককে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

এর আগে, সোমবার (২২ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ নম্বর ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ হত্যাকাণ্ডটি ঘটে। পরে ওই দিন রাতেই মিলনের মা শহীতুন নেছা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক এ বিষয়ে জানান, এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জানা যায়, সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় একটি মোটরসাইকেলযোগে মিলনসহ তার সহযোগীরা এলাকার স্থানীয় বাসিন্দা শাহজাহানকে (দুবাই শাজাহান) দেশীয় অস্ত্র রামদা নিয়ে হামলা করার চেষ্টা করে। পরে স্থানীয় বাসিন্দারা এলাকার মসজিদের মাইক দিয়ে এলাকায় ডাকাত এসেছে বলে ঘোষণা দিয়ে মিলনকে ধরে মারধর করে। খবর পেয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় মিলনকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,সিদ্ধিরগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close