মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

আধিপত্য বিস্তারে দ্বন্দ্ব

মির্জাপুরে এমপিকে আনতে গিয়ে যুবলীগ ও ছাত্রলীগ নেতার সংঘর্ষ, আহত ৩

ছবি: প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের মির্জাপুরে সদ্য নির্বাচিত সংসদ সদস্যকে (এমপি) গ্রহণ করতে গিয়ে যুবলীগ ও ছাত্রলীগ নেতার মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উপজেলার গোড়াই ইউনিয়ন (পূর্ব) যুবলীগের সভাপতি সোহেল ভূঁইয়া ও লতিফপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আজমল হোসেনসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় দুপক্ষই মির্জাপুর থানায় পৃথক দুটি অভিযোগ করেছেন।

জানা যায়, ঘটনার দিন ঘাটাইল থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য আমানুর রহমান খান রানা মির্জাপুর থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে আসেন। তাকে নিয়ে আসতে মন্টুর লোকজন একটি মোটরসাইকেল বহর নিয়ে মহাসড়কে যাওয়ার সময় গোড়াই নাজিরপাড়া এলাকায় দুপক্ষের সঙ্গে বাকবিতণ্ডা ও মারামারির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যুবলীগের সভাপতি সোহেল ভূঁইয়া বলেন, ‘সোহেল খান গাড়ি আটকে আমাকে মারধর করে। তখন তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আরো কয়েকজনকে মারধর করে।’ এ ঘটনায় তাদের পক্ষে শেহের আলী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাফিন খান উৎস বলেন, উদয় নামের একজন আমার গাড়িতে আঘাত করে ও যুবলীগের সভাপতি সোহেলের নেতৃত্বে আমাদের বাসার সামনে উসকানিমূলক আচরণ করে। ঘটনার পর মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

দেওহাটা ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান বলেন, ‘দুপক্ষের মধ্যে একটি উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,মির্জাপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close