শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

শাহরাস্তিতে নারীকে সঙ্গবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের শাহরাস্তিতে এক ভিক্ষুক নারীকে সঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। আটক যুবকরা হলেন, উপজেলার একটি ইউনিয়নের বিল্লাল হোসেন (২৮) ও ইমাম হোসেন মিয়াজী (২১)। এর আগে ভুক্তভোগী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও একজনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগে মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন, যাদবপুর গ্রামের বেলায়েত হোসেন (৩০) ও আব্দুল কাদির (২০)। ঘটনার পরিপ্রেক্ষিতে রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে।

জানা যায়, কচুয়া উপজেলার একটি ইউনিয়নের এক ভিক্ষুক নারী (৪০) শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে শাহরাস্তি উপজেলায় ভিক্ষা শেষে অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে রঘুরামপুর ব্রীজের ওপর পৌঁছলে ৪ যুবক তাকে অটোরিক্সা থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী ডাকচিৎকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে ভিক্ষার ৫ হাজার ৭০০ টাকা নিয়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,শাহরাস্তি,ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close