মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

মিরসরাইয়ে

দুর্বৃত্তদের আগুনে পুড়ল জেলেদের একটি  নৌকা ও সাতটি জাল

ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের মিরসরাইয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়েছে তিন জেলের মাছ ধরার একটি ইঞ্জিনচালিত নৌকা ও সাতটি জাল। শনিবার (১৩ জানুয়ারি) রাতের দিকে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী স্লুইচ গেইট বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ জেলেরা হলেন, ডোমখালী জলদাশ পাড়ার বাদল জলদাশ, রবি জলদাশ ও অর্জুন জলদাশ। রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

ক্ষতিগ্রস্থ বাদল চন্দ্র জলদাশ বলেন, আমি ২২ বছর ধরে সাগরে মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছি। শনিবার রাতে ডোমখালী বেড়িবাঁধ স্লুইস গেইট এলাকায় আমার একটি নৌকা একটি জাল ও আরো দুজনের সাতটি জাল রেখে এসেছি। সকালে খবর পাই রাতে কে বা কারা নৌকা ও জাল পুড়িয়ে দিয়েছে। আমাদের চলার একমাত্র অবলম্বন শেষ হয়ে গেছে।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী এ বিষয়ে জানান, খবর পেয়ে বিষয়টি নবনির্বাচিত এমপিকে অবহিত করা হয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম এ বিষয়ে জানান, স্থানীয়ভাবে পূর্বশত্রুতার জেরে এমন ঘটনা ঘটতে পারে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,মিরসরাই,আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close