কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

কাউখালীতে

মাদক বিরোধী প্রচারে শিক্ষার্থীদের শপথ পাঠ

সমাজসেবক আ. লতিফ খসরু মাদকের বিরুদ্ধে প্রচারে কাউখালী গান্ডতা সরকারি বালক উচ্চবিদ্যালয়ে রবিবার সকালে শিক্ষার্থীদের শপথ পাঠ করান।ছবি: প্রতিদিনের সংবাদ

মাদক থেকে যুব সমাজকে রক্ষায় কাউখালী উন্নয়ন পরিষদের উদ্যোগে ‘মাদককে না বলি, মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াই’ শ্লোগান নিয়ে মাদক বিরোধী প্রচারে শিক্ষার্থীদের শপথ পাঠ করানো হয়েছে । রবিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার সরকারি কাউখালী গান্ডতা ইউনিয়ন বালক উচ্চবিদ্যালয়ে কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আ. লতিফ খসরু এ শপথ পাঠ করান।

জানা যায়, আ. লতিফ খসরু রবিবার সকালে উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চিরাপাড়া বাজার থেকে এ প্রচার অভিযান শুরু করেন। পরে তিনি উপজেলার সরকারি কাউখালী গান্ডতা ইউনিয়ন বালক উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মাদকের কুফল সম্পর্কে সচেতন করে শিক্ষার্থীদেরকে মাদক বিরোধী শপথ পাঠ করান।

প্রচারে আ. লতিফ খসরু বলেন, মাদক বিরোধী এই প্রচার নিয়ে ধারাবাহিকভাবে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়া হবে।

কাউখালী গান্ডতা সরকারি বালক উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী মাশরাফি জানান, খসরু কাকা গতকাল আমাদের বিদ্যালয়ে আসেন ও আমাদের নিয়ে মাদক বিরোধী আলোচনা করেন। তার এই উদ্যোগে আমরা আনন্দিত।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,কাউখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close