মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

  ০৯ জানুয়ারি, ২০২৪

হাসপাতালে নেতাকর্মীদের দেখতে গেলেন হাবিবুন নাহার

আহত নেতাকর্মীদের দেখতে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেগম হাবিবুন নাহার।-প্রতিদিনের সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (মোংলা- রামপাল) আসন থেকে নির্বাচিত হয়েই আহত নেতাকর্মীদের দেখতে হাসপাতালে ছুটে গেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এ নিয়ে চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত হলেন তিনি। এজন্য মোংলায় আওয়ামী লীগের কার্যালয়ে ফুলের শুভেচ্ছা না নিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় তাদের দেখতে ও খোঁজ নিতে হাসপাতালে যান হাবিবুন নাহার।

এর আগে, নির্বাচন পরবর্তী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর হামলায় তার দলের ১২ নেতাকর্মী আহত হলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তারা।

আহত নেতাকর্মীরা বেগম হাবিবুন নাহারকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তার সঙ্গে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহীন, যুবলীগ নেতা ইসরাফিল হাওলাদার ও ইউপি সদস্য খান আহাদুজ্জামান, যুবলীগ কর্মী ইউসুফ খান, মাইনুল হোসেন মিন্টু, ইকবাল খান প্রমুখ।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,মোংলা,নির্বাচন,বেগম হাবিবুন নাহার,হাসপাতাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close