এম খাদেমুল ইসলাম, বাগাতিপাড়া (নাটোর)

  ১১ আগস্ট, ২০২২

বাগাতিপাড়ায় ভ্যান ভাড়া বৃদ্ধির দাবিতে অবরোধ

নাটোরের বাগাতিপাড়ায় ব্যাটারি চালিত ভ্যানের ভাড়া বৃদ্ধির দাবিতে সড়ক অবরোধ করেছেন স্থানীয় ভ্যান চালকরা। ভ্যানের ব্যাটারি, টায়ার, টিউব ও যন্ত্রাংশের দাম বেড়ে যাওয়ায় এবং দ্রব্যমূল্য লাগামহীন বৃদ্ধি পাওয়ায় তারা ভ্যানভাড়া বৃদ্ধির দাবি জানিয়েছেন।

বুধবার (১০ আগস্ট) সকালে উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট এলাকার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সামনে ভ্যান চালানো বন্ধ করে চালকরা এই কর্মসূচি শুরু করেন। এসময় বক্তব্য দেন, তালতলার ভ্যান চালক সলেমান প্রামানিক ও আব্দুল হালিম, বাটিকামারীর সাইফুল ইসলাম ও দুলু মিয়া, মিশ্রীপাড়ার লিটন আলী ও সহিদ হোসেন ও আরো অনেকে।

বক্তারা দয়ারামপুর বাজার থেকে বাউয়েট বিশ্ববিদ্যালয়, বাটিকামারী, তালতলা, চিথলীপাড়া, নন্দীকুজা, ফুলবাড়ি এলাকার ভাড়া ১০ টাকা ও সোনাপুর বাজার ১৫ টাকা এবং মালঞ্চি বাজার, আব্দুলপুর রেলজংশন, চাঁদপুর বাজার ২০ টাকা করার জন্য সকল যাত্রী ও সাধারণরের প্রতি আহবান জানান। দাবি আদায় না হলে একই কর্মসূচী দেওয়া হবে বলে জানান মিশ্রীপাড়ার ভ্যান চালক লিটন আলী।

অবরোধের কথা জানিয়ে স্থানীয় ইউ পি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু বলেন, কাউকে বেশী ভাড়া নিতে দেওয়া হবে না, তবে যাত্রীদের বুঝিয়ে কেউ নিলে কোন আপত্তি নেই।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, অবরোধ করছে- এমন খবর শুনে পুলিশ পাঠিয়ে তা ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। কেউ যদি আপসে বেশি ভাড়া দেয় সেটা নিতে পারে কিন্তু জোর করে বেশী ভাড়া নেওয়া যাবে না- এ কথা ভ্যান চালকদের জানিয়ে দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগাতিপাড়ায়,ভ্যান ভাড়া বৃদ্ধি,অবরোধ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close