পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ০৪ আগস্ট, ২০২২

বিদ্যুৎস্পর্শে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

নরসিংদীর পলাশে বিদ্যুৎস্পৃষ্টে নূরুল ইসলাম (৩২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু ও একজন গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ৩টার দিকে ঘোড়াশাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ঘোড়াশাল পৌর এলাকার ফুলদিরটেক গ্রামের রমিজ উদ্দিনের ছেলে। এছাড়া বিদ্যুৎস্পৃষ্টে আহত শ্রমিকের নাম সুজন মিয়া (৩০)। তিনি ঘোড়াশাল মিয়া পাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নির্মাণ শ্রমিক নূরুল ইসলাম ও সুজন মিয়া বৃহস্পতিবার সকালে ঘোড়াশাল বাজার এলাকার সার ব্যবসায়ী মহিউদ্দিনের নির্মাণাধীন তিন তলা ভবনে কাজ করছিলেন। হঠাৎ করে ওই ভবনের পাশে বৈদ্যুতিক খুঁটির তারে রড লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুত্বর আহত হন সুজন মিয়া। আশঙ্কাজনক অবস্থায় সুজন মিয়া ও নূরুল ইসলামকে সহকর্মীরা উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। এছাড়া সুজন মিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনটে রেফার্ড করা হয়।

ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত ও একজন আহতের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া তদন্তপূর্বক পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্যুৎস্পর্শে,নির্মাণ শ্রমিকের মৃত্যু,নরসিংদী,পলাশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close