টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

স্বামীকে হত্যা করে থানায় গিয়ে স্বীকারোক্তি স্ত্রীর

ছবি : প্রতিদিনের সংবাদ।

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীর করা আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (৯ মে) সকালে টঙ্গীর পূর্ব থানাধীন পূর্ব আরিচপুরের কাজী নজরুল ইসলাম রোডের রফিকুল ইসলামের বাড়িতে এঘটনা ঘটে। নিহতের নাম ফয়ছল আলম খান (৩৩), তিনি সিলেট জেলার রইস আলীর ছেলে। এ ঘটনায় স্ত্রী নিজেই থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেন।

পুলিশ জানায়,ফয়ছল আলম টঙ্গী আরিচপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করতো এবং রং মিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতো। সোমবার সকাল থেকে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী মোরশেদা খামারুর সাথে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে বেলা ১১টার দিকে স্ত্রী তার মাথায় বাসায় ব্যবহৃত শিল দিয়ে মাথায় আঘাত করে এবং গামছা দিয়ে গলায় পেঁচিয়ে ধরে। এতে নিহত ফয়ছল গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ঘটনা পরপরই স্ত্রী নিজে থানায় হাজির হয়ে ঘটনা বিবরণ পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশ চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্ত্রী মোরশেদা খামারু বলেন, রোজা শুরু থেকে থেকেই কাজ কর্ম না করে বেকার অবস্থায় বাসায় শুয়ে বসে দিন কাটাচ্ছিল ফয়ছল। এরই জের ধরে প্রায়ই ঝগড়াঝাঁটি মারামারি হত বাসায়। সোমবার সকালেও কাজ না করার বিষয়টি উঠে আসলে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ফয়ছল অকথ্য ভাষায় গালিগালাজ ও মারমুখী আচরণ করতে থাকেন। ঝগড়া একসময় সে গায়ে আঘাত করতে থাকে। রাগের মাথায় তখন শিল পাথর দিয়ে মাথায় আঘাত করি এবং গামছা দিয়ে গলায় পেঁচিয়ে ধরি। এতে নিস্তেজ হয়ে পড়ে ফয়ছল।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ জানান, স্ত্রীর দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আমরা ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করি। চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বোঝা যাচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা সংঘটিত হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটককৃত মোরশেদা খামারু রাজশাহী জেলার বাগমারা থানার সাদিপুর গ্রামের মৃত মনছুর মিয়ার মেয়ে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামীকে হত্যা,স্বীকারোক্তি স্ত্রীর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close