কচুয়া (চাঁদপু‌র) প্র‌তি‌নি‌ধি

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

কচুয়ায় ৮ প্র‌তিমা ভাঙচুর (ভিডিও)

চাঁদপু‌রের কচুয়া উপ‌জেলার নাহারা কালীমন্দিরের ৮টি প্র‌তিমা ভাঙচুর ক‌রে‌ছে দুর্বৃত্তরা। তবে, ভাঙচুর হওয়া প্র‌তিমাগুলোর মধ্যে দু‌টির মাথা পাশ্বব‌র্তী মস‌জিদ থে‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকা‌লে চাঁদপু‌রের জেলা প্রশাসক অঞ্জনা খানম ও পু‌লিশ সুপার মিলন মাহমুদসহ পি‌বিআই ও সিআ‌ই‌ডির কর্মকর্তাগণ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেছেন।

জানা‌ গে‌ছে, সোমবার (২৭ সেপ্টেম্বর) গভীর রা‌তে কে বা কারা উপ‌জেলার নাহারা সার্বজ‌নিন কালীমন্দিরে প্র‌বেশ ক‌রে ৮টি প্র‌তিমার মাথা ভাঙচুর ক‌রে পাশ্ব‌ব‌র্তী তে‌তৈয়া আদর্শ স্কু‌লের জা‌মে মস‌জি‌দের ভেত‌রে কালী ও ফেচা প্র‌তিমার মাথা রে‌খে আসে।

পরে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোর রা‌তে ওই মস‌জি‌দের মুয়া‌জ্জিন ফজরের আজান দি‌তে আস‌লে প্র‌তিমার ভাঙা মাথা দেখ‌তে পেয়ে ডাকচিৎকার শুরু ক‌রলে আশপা‌শের মু‌সল্লিরা এসে মস‌জিদ থে‌কে প্র‌তিমার মাথা স‌রি‌য়ে নামাজ আদায় ক‌রেন।

এ বিষ‌য়ে স্থানীয় ও মন্দির ক‌মি‌টি জানান, দীর্ঘ‌দিন ধ‌রে এ মন্দিরে ইস্কন ও বৈষ্ণ দুগ্রু‌পের দন্ধ চ‌লে আস‌ছে। সম্প্র‌তি জন্মঅষ্টমী উদযাপন নি‌য়ে দুগ্রু‌পের সা‌থে সংঘর্ষও হয়। তা উপ‌জেলা পূজা উদযাপন ক‌মি‌টির সভাপ‌তি, সম্পাদক, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও কচুয়া থানার ও‌সি সমাধান করার জন্য দু‌পক্ষের সা‌থে আলোচনা করে‌ছেন। 

ভিডিওটি দেখুন...

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কচুয়া,কালীমন্দির,প্র‌তিমা ভাঙচুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close