লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৫ জুলাই, ২০২১

লোহাগাড়ায় কঠোর বিধিনিষেধ অমান্য করায় ৫৩ মামলায় জরিমানা

লোহাগাড়ায় কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে মাঠে কঠোর অবস্হানে প্রশাসন, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী। তৃতীয় দিনে করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে কাজ করছে প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী। এসময় লকডাউন অমান্য করে উপজেলার আমিরাবাদ, দরবেশ হাট, পদুয়া বাজারসহ বিভিন্ন এলাকায় দোকানপাট খোলা রাখা ও অযথায় ঘুরাঘুরি করার দায়ে ৫৩টি মামলায় ৫১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

রোববার সকালে  ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু। এসময় সাথে ছিলেন লোহাগাড়া ট্রাফিক পুলিশের টিআই স্নেহহাংশু বিকাশ সরকার, বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন জাযাউল ইসলাম, লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ মুহাম্মদ ইলিয়াছ রুবেল ও সিএ সমির চক্রবর্তী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আহসান হাবীব জিতু জানান, করোনা সংক্রমণ সারাদেশে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ মাঠে কাজ করছে। লকডাউন অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অযথায় ঘুরাঘুরির দায়ে সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৫৩টি মামলায় ৫১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।  

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,লকডাউন,জরিমানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close