গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ১৬ জুন, ২০২১

প্রকাশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত

তারেক হত্যার মূল হোতা ফারুক গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে তারেক হাসান (২৫) নামের এক যুবক হত্যা মামলার মূল আসামি ফারুককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তারেককে পাশ্ববর্তী বগুড়া জেলার দুপচাঁচিয়া থেকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন ও জসিমের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ফারুককে গ্রেপ্তার করে।

জানা যায়, উপজেলার কামারদহ ইউনিয়নের খা পাড়া গ্রামের তারেকের বাবা সবুজ মিয়ার সাথে ফারুক গংদের জমি-জমা নিয়ে বিরোধের জেরে গত ৫ জুন দুপুরে তারেককে (২৮) উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে ফারুক। পরে তারেককে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১১জুন রাতে তারেকের মৃত্যু হয়।

এর আগের ঘটনায় ৬ জুন তারেকের মা তাহেরা বেগম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ফারুক, ছামছুল, জলিল, পারুল, পারভীন ও ফাহিমাকে আসামি করা হয়। এরপর ওই মামলায় তারেক ব্যতীত ৪ জন আদালতে হাজির হয়ে জামিন নিলেও ফারুক পলাতক ছিল।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, তারেক হত্যার মূল আসামি ছিল ফারুক। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তাকে আমাদের অফিসাররা অভিযান চালিয়ে বগুড়া জেলার দুপচাঁচিয়া থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ফারুককে আদালতে সোপর্দ করা হবে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,গোবিন্দগঞ্জ,ছুরিকাঘাত,তারেক হাসান,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close