গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১২ এপ্রিল, ২০২১

জনপ্রতিনিধি জামাই-শ্বশুরের মোটরসাইকেল চুরি

ময়মনসিংহের গৌরীপুরে একরাতে জনপ্রতিনিধি শ্বশুর ও জামাতার দুই মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোর। রোববার গভীর রাতে পৌর শহরের পূর্বদাপুনিয়া এলাকায় এই  চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা হলেন- গৌরীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সহনাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান। সোহেল রানা সম্পর্কে আব্দুল মান্নানের মেয়ের জামাতা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানের বাসা পৌর শহরের দাপুনিয়া মহল্লায়। রোববার রাতে সোহেল রানা মোটরসাইকেল নিয়ে তার শ্বশুরের বাসায় বেড়াতে যান। গভীর রাতে সংঘবব্ধ চোর ছাদ দিয়ে বাসায় প্রবেশ করে গ্যারেজ থেকে পালসার ও ডিসকভার ব্র্যান্ডের দুইটি মোটরসাইকেল চুরি করে। এসময় বাসার লোকজন টের পেয়ে গেলে চোরের দল বাসার দরজা ও গেট বাইরে থেকে লক করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, মোটরসাইকেল চুরির সময় গেট খোলার শব্দে আমরা জেগে উঠি। টের পেয়ে চোর ঘরের ছয়টি দরজা ও গেট বাইরে থেকে লক করে মোটরসাইকেল নিয়ে যায়। পরে প্রতিবেশীকে ফোন করে গেট ও দরজা খুলি। এ ঘটনায় থানায় জিডি করেছি।

উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা বলেন, চোরের দল মুখোশ পড়ে বাসায় প্রবেশ করেছে। চুরির দৃশ্য বাসার সিসিটিভি ক্যামেরায় ধারণ করা আছে। সম্প্রতি শহরে চোরের উৎপাত বেড়ে গেলেও প্রশাসন অপরাধীদের ধরতে পারছে না, বিষয়টা দুঃখজনক।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনা তদন্ত ও অপরাধীদের ধরার চেষ্টা চালাচ্ছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনপ্রতিনিধি,জামাই-শ্বশুড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close