পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২০

পলাশে যুবলীগের অফিস ভাংচুর-লুটপাট : প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয় ভাংচুর, লুটপাটের ঘটনায় প্রতিবাদ সভা ও অভিযুক্তদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকালে ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিসে এই প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করা হয়। এসময় বক্তারা লিখিত বক্তব্যে বলেন, গত ৭ নভেম্বর সকালে কাজিরচর চরকা টেক্সটাইলের সামনে স্থানীয় যুবলীগের প্রধান কার্যালয়টি জমিসংক্রান্ত জের ধরে ডাঙ্গা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য সালাউদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী ভাংচুর ও লুটপাট করে।

শুধু তাই নয়, কার্যালয়টিতে থাকা মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি গুলোও ভেঙে গুঁড়িয়ে দেয়। এ ঘটনায় গত ১০ নভেম্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো. আল-আমিন মিয়া বাদী হয়ে সালাউদ্দিন মেম্বারকে প্রধান আসামি করে ও ৮ জনের নাম উল্লেখ করে আদালতে একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকার পরও আসামিরা প্রকাশ্যে ঘুরাঘুরি করে মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

এসময় ঘটনার নিন্দা জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজাহার খন্দকার, ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. বাবুল মিয়া, ডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. রাজন আহম্মেদ ও ডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি-সম্পাদকরা।

পিডিএসও/এসএম শামীম

 

সংবাদ,সম্মেলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়