সুন্দরগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল ও ব্রিজ উদ্বোধন

প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ১৫:৫৮ | আপডেট : ০৩ আগস্ট ২০২০, ২১:০৮

সুন্দরগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ-পশ্চিম বাইপাস সড়কে পানি উন্নয়ন বোর্ডের স্বচ্ছ পানির লেকের উপর নির্মিত বঙ্গবন্ধু ব্রিজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন ও ব্রিজটির শুভ উদ্বোধন করলেন স্থানীয় এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি।

সোমবার দুপুরে মীরগঞ্জ বাজারের দক্ষিণ পাশে লেকের উপর নির্মিত বঙ্গবন্ধু ব্রিজে এ ম্যুরালের ফলক উন্মোচন ও ব্রিজের উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি এমপি। এর আগে মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন, 'বঙ্গবন্ধু ব্রিজটিকে দৃষ্টিনন্দন করতে লেকের উত্তর পাশের রাস্তাটিও পাকা করার পাশাপাশি এটিকে 'শেখ রাসেল পার্ক' হিসেবে গড়ে তোলা হবে। থাকবে ১০-১৫ টি স্পিড বোট, ৬-৭ টি সিঁড়ি ও লাগানো হবে নানা প্রজাতির গাছ। আর খুব দ্রুততম সময়ের মধ্যে মীরগঞ্জ বাজার থেকে সংযোগ সড়কটিও পাকা করা হবে।' উদ্বোধনকালে সকলের সহযোগিতা কামনা করে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, 'বঙ্গবন্ধু ব্রিজটির লেক, লেকের দু'পাশের রাস্তা ও শেখ রাসেল পার্কটিকে দৃ্ষ্টিনন্দন ও আকর্ষণীয় করে তুলতে আমার পক্ষ থেকে যা যা করণীয় তা আমি অবশ্যই করবো। '

এ সময়ে আরো উপস্থিত ছিলেন- পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান, স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রেজাউল আলম রেজা, সাজেদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণসহ আওয়ামী লীগ ও জাপার বিভিন্ন নেতৃবৃন্দ।