টাঙ্গাই‌লে আওয়ামী লী‌গ নেতাকে‌ হত‌্যা

প্রকাশ : ০১ আগস্ট ২০২০, ১২:৪৩

অনলাইন ডেস্ক

টাঙ্গাই‌লের গোপালপু‌রে আমিনুল ইসলাম নিক্সন না‌মের আওয়ামী লী‌গের এক নেতা‌কে হত‌্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। সে উপ‌জেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইউ‌নিয়‌নের আজগড়া গ্রামের আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার ছে‌লে। এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

তি‌নি স্বপ‌রিবা‌রে ধনবা‌ড়ি উপ‌জেলার পৌর এলাকার বসবাস ক‌রেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমিনুল শুক্রবার বিকালে ধনবাড়ি থেকে গোপালপু‌রের আজগড়া তার নিজ বাড়িতে আসেন। এরপর দলের সাংগঠনিক কাজ শেষে আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে আরেক দফা বৈঠকে বসেন তি‌নি। বৈঠক শেষে রাত ১১টার দিকে মোটরসাইকেলেযো‌গে রওনা হন তিনি। এ সময় আজগড়া খালের ব্রিজ পার হওয়া মাত্র সেখানে আ‌গে থে‌কে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তা‌কে দেশীয় অস্ত্র ছু‌রি ও চাকু দি‌য়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে।

এ সময় আওয়ামী লী‌গের ওই নেতা মোটরসাইকেল থেকে পড়ে গেলে তা‌কে আবার আঘাত ক‌রে মৃত‌্যু নি‌শ্চিত করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যায় । প‌রে সেখানকার চি‌কিৎসক রাত ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু খুনের ঘটনা নিশ্চিত করেন।

মধুপুর থানার ওসি তারেক কামাল জানান, নিহত নিক্সনের মর‌দেহ মধুপুর হাসপাতালে রয়েছে। ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করে‌ছে।

ধনবা‌ড়ি থানার অ‌ফিসার ইনচার্জ মো. চাঁন মিয়া ব‌লেন, হত‌্যাকা‌ণ্ডের ঘটনায় এখ‌নো থানায় মামলা দা‌য়ের হয়‌নি। ত‌বে মামলা দা‌য়ের প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।