মৌলভীবাজার প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২০

মৌলভীবাজারে ঘরে ঘরে খাদ্য পাঠাচ্ছেন পৌর কাউন্সিলর

মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের অসহায় পরিবারের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন কাউন্সিলর মো. মাসুদ আহমদ।

শনিবার সকাল থেকে রিক্সা ও সিএনজি চালিত রিক্সা যোগে তিনি ওয়ার্ডের গরীব ও অসহায় দিনমজুর প্রায় শত পরিবারে খাদ্য সামগ্রী পাঠান। বিশ্বব্যাপী করোনভাইরাসের আক্রমণের প্রভাবে বাংলাদেশেও বন্ধ রয়েছে গণপরিবহনসহ সব প্রতিষ্ঠান। এতে অসহায় ও হতদরিদ্ররা পড়েছেন বিপাকে। তাই নিজ ওয়ার্ডের অসহায় মানুষদের পাশ্বে ব্যাক্তিগত ভাবে দাঁড়িয়েছেন কাউন্সিলার মাসুদ।

এ বিষয়ে কাউন্সিলর মো. মাসুদ আহমদ বলেন, “সমাজ হচ্ছে একটি পরিবারের মতো এবং আমরা সবাই এ পরিবারের সদস্য। আমাদের সকলের উচিত একে অপরের সাহায্য করা। সমাজের সকল বিত্তবান ব্যক্তির উচিত খারাপ পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। কিন্তু তাদের পাশে দাঁড়ানো কি শুধু আমারই দায়িত্ব। চলুন সবাই মিলে তাদের পাশে দাঁড়াই কারন এটা আমাদের কর্তব্য। আমি আমার নিজ দায়িত্বে দিন মজুরদের ঘরে ত্রাণ পাঠিয়ে দিয়েছি এবং আমি সব সময় তাদের পাশে থাকার চেষ্টা করব। আপনাদের সামর্থ্য অনুযায়ী যে যেভাবে পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আসুন আমরা সবাই একসাথে বাঁচি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,খাদ্য,করোনাভাইরাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close