গাজীপুর প্রতিনিধি

  ২৭ মার্চ, ২০২০

করোনা রোধে সুরক্ষা সামগ্রী বিতরণ শুরু গাসিক মেয়রের

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য চীন থেকে ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিইসহ নিরাপত্তা সামগ্রী, ভাইরাস শনাক্তে ২০ হাজার কিট এবং মহানগরের ৫০ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ শুরু করেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

শুক্রবার দুপুরে গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামানের কাছে করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই, মাস্ক, হ্যান্ডগ্লাভসসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী হস্তান্তরের মধ্য দিয়ে আনুষ্ঠানিক বিতরণ কাজ শুরু করেন।

এ সময় মেয়র সাংবাদিকদের বলেন, মহানগরের বিভিন্ন জায়গায় ৭ হাজারের মতো নিরাপত্তা সামগ্রী বন্টন করা হচ্ছে। ইতোমধ্যে করোনা শনাক্তে ২০ হাজার কিট এসেছে। আরও ২০ হাজার অর্ডার করা হয়েছে। কিটগুলো হস্তান্তরের প্রক্রিয়া চলছে, সরকারের সাথে আলোচনা করছি —কিভাবে হস্তান্তর করলে ভাল হয়। আমরা সকলে মিলেমিশে জাতীয় এই দুর্যোগ মোকাবিলা করতে চাই। আমাদের সকলেরই এ কাজে অংশগ্রহণ করা উচিত।

তিনি বলেন, ‘গাজীপুর মহানগরীতে বহু নিম্নআয়ের লোকজন বসবাস করে। অনেকে দিনে আয় করে দিনেই খান। তাই ৫০ হাজার পরিবারকে খাদ্য সহয়তা দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে। কাউকে খাবার নেয়ার জন্য আসতে হবে না। খাবার যার যার বাসায় সিটি করপোরেশনের কর্মীরা পৌছে দেবে।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর সিটি,সুরক্ষা সামগ্রী,গাজীপুর মেয়র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close