মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৬ ডিসেম্বর, ২০১৯

লাকসাম ও মনোহরগঞ্জে স্থানীয় সরকারমন্ত্রী

‘জয় বাংলা’ স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জয় বাংলা স্লোগান দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। জয় বাংলা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক। বাংলাদেশ একদিন এশিয়ার মধ্যে শীর্ষ অর্থনৈতিক স্থান দখল করবে। সারাবিশ্ব বাংলাদেশকে মডেল হিসেবে অনুসরণ করবে।

সোমবার লাকসাম ও মনোহরগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শিক্ষার্থীদেরকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে। যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি এই বিজয়—তাদেরকে মনে রাখতে হবে, তাদের সম্পর্কে সঠিকভাবে জানতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে হবে।

মো. তাজুল ইসলাম বলেন, আমি আপনাদের সন্তান। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মন্ত্রিত্ব দিয়েছেন। আমি ও আমার মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। অতীতেও আমার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছি। ভবিষ্যতেও আরো বহু উন্নয়ন বাস্তবায়ন করা হবে। সারাদেশের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কাজ করছি।

যথাযোগ্য মর্যাদায় এবং বর্ণাঢ্য আয়োজনে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসের শুরুতে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। দিনব্যাপি এ কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সরকারমন্ত্রী।

লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ ও মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, ছাত্রছাত্রীদের কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান, জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত এবং হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হয়। এছাড়াও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্থানীয় সরকারমন্ত্রী,মো. তাজুল ইসলাম,জয় বাংলা,লাকসাম,মনোহরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close