reporterঅনলাইন ডেস্ক
  ৩১ ডিসেম্বর, ২০১৮

বাগেরহাটে পিতা-পুত্র বিপুল ভোটে জয়ী

বাগেরহাটের ৪টি আসনে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

বাগেরহাট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভাইয়ের ছেলে শেখ হেলাল উদ্দিন এবং তার ছেলে শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট-২ আসন থেকে বিজয়ী হয়েছেন।

বাগেরহাট-১ আসনে (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) মোট কেন্দ্র ১১০টিতে নৌকা প্রার্থী বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিন পেয়েছেন ২ লাখ ৫৩ হাজার ২৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মাসুদ রানা পেয়েছেন ১১ হাজার ৩৪৯ ভোট।

অপরদিকে বাগেরহাট-২ আসনে (সদর-কচুয়া) মোট ভোট কেন্দ্র ১১৯টিতে নৌকা প্রার্থী শেখ হেলালের ছেলে শেখ তন্ময় পেয়েছেন ২ লাখ ২০ হাজার ৯১২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি এম এ সালাম পেয়েছেন ৪ হাজার ৫৯০ ভোট।

এদিকে বাগেরহাট-৩ আসনে (রামপাল-মোংলা) ৯৬টি কেন্দ্রের সব কটির ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে নৌকা প্রার্থী খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার পেয়েছেন ১লাখ ৮৮ হাজার ৯০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট মনোনীত মোহাম্মদ আব্দুল ওয়াদুদ পেয়েছেন ১৩ হাজার ৪০৮ ভোট।

বাগেরহাট-৪ আসনের (মোরেলগঞ্জ-শরণখোলা) ১৪৩টি ভোটকেন্দ্রে রয়েছে। এর মধ্যে নৌকা প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন পেয়েছেন ২ লাখ ৪৭ হাজার ৮৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট মনোনীত আব্দুল আলীম পেয়েছেন হাওলাদার পেয়েছেন ২ হাজার ২৫১ ভোট।

তবে বিকেলে ঐক্যফ্রন্ট মনোনীত বাগেরহাট জেলার ৪ প্রার্থী খুলনায় সংবাদ সম্মেলন করে নির্বাচন প্রত্যাখ্যান করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,জয়ী,নৌকা প্রার্থী,শেখ হেলাল উদ্দিন,শেখ সারহান নাসের তন্ময়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close