চাঁদপুর প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০১৮

মাকে গলা কেটে হত্যা করলো পাষন্ড ছেলে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম রুপসা দপদার বাড়ির ব্রীজ সংলগ্ন এলাকায় মাকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড ছেলে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ফিরোজা বেগম (৬৫) নামে ঐ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক ছেলে মিলন হোসেন (৩৫) কে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম রুপসা গ্রামের দপদার বাড়ির ব্রীজ সংলগ্ন খাল পাড়ের মৃত আলী আহম্মদের ছেলে মিলন হোসেন বুধবার রাতের কোন এক সময়ে তার মা ফিরোজা বেগমকে নিজ বসত ঘরে গলা কেটে কুপিয়ে হত্যা করে দরজা বন্ধ করে রাখে। ঐ স্থানটি নির্জন হওয়ায় ও আশপাশে কোন লোকজন না থাকায় পরদিন শেষ বিকেলে (২৫ জানুয়ারী) ঐ বসতঘর থেকে দুরগন্ধ বের হলে তাদের পাশ্ববর্তী বাড়ীর হান্নান বিডিআর (অব:) সহ কয়েকজন ঐ ঘরে প্রবেশ করতে চাইলে মিলন তাদের মধ্যে মুকবুল বিডিআর (অব:) কে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা মিলনকে আটক করে বসতঘরে প্রবেশ করলে বৃদ্ধার গলা কাটা লাশ দেখতে পায়। এছাড়াও শরীরের কিছু অংঙ্গপতঙ্গ চুলার উপরে পাতিলে দেখতে পায়।

স্থানীয়রা আরো জানায়, মিলন হোসেন মানষিক ভারসাম্যহীন। এর আগেও তার মা ফিরোজা বেগমকে একাধিকবার কুপিয়ে জখম করার অভিযোগ রয়েছে। ১৫নং রুপসা (উ:) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি এবং থানাকে অবহিত করেছি।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) রাজিব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি এবং ঘাতক ছেলে মিলনকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হইবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাষন্ড ছেলে,মাকে গলা কেটে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist