reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

মিডল্যান্ড ব্যাংক ও কোয়ান্টানিট লিমিটেডের চুক্তি

মিডল্যান্ড ব্যাংক এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের মধ্যে আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা-সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি হয়েছে। কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড যুক্তরাজ্যভিত্তিক বৈশ্বিক প্রতিষ্ঠান কোয়ান্টানিট ইউকে লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান, যা ২০২২ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠানাটি প্রায় ১ হাজার ৪০০ কর্মচারীর মাধ্যমে ৪টি মহাদেশের ১০০-এর অধিক প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে।

কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের অভিজ্ঞ ব্যবস্থাপনা পরিষেবা, প্রশাসনিক পরিষেবা এবং ডিজিটালসামগ্রী পরিষেবাগুলো সরবরাহ করে। মাদার কোম্পানী, কোয়ান্টানিট ইউকে লিমিটেডের প্রধান কার্যালয় যুক্তরাজ্যের লন্ডনে অবস্থিত। কোয়ান্টানিট ইউকে প্রায় ২ হাজার ৩০০ কর্মচারীর মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে।

ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে গত সোমবার মিডল্যান্ড ব্যাংকের হেড অব ইনিস্টিউশনাল ব্যাংকিং ডিভিশন মো. জাবেদ তারেক খান এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আনাফ চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের পরিচালক ইসমাইল তানজির খান ও সিনিয়ার ম্যানেজার- ফিন্যান্স মোহাম্মদ মইনসহ উভয় প্রতিষ্ঠানের অন্য নিবাহী ও কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close