বাণিজ্য ডেস্ক

  ০৪ নভেম্বর, ২০১৮

ব্যবসায় পুঁজি সংগ্রহের কৌশল নিয়ে কর্মশালা

ব্যবসায় পুঁজি সংগ্রহের কৌশল নিয়ে ‘ফান্ডিং মেকানিজম ফর এন্টাপ্রেনারস’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করতে যাচ্ছে কমিউনিকেশন ফার্ম র’দিয়া আইএনসি এবং বিজ সলিউশনস লিমিটেড (বিএসএল)। আগামী ২৪ নভেম্বর শনিবার দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত মতিঝিলের সিটি সেন্টারে বিএসএলের সেমিনার কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, স্টার্টআপ প্রতিষ্ঠাতা এবং তরুণ উদ্যোক্তাদের অর্থায়নের বিভিন্ন কৌশল এবং পুঁজি সংগ্রহের বিভিন্ন উৎস সম্পর্কে সম্যক ধারণা দিতে ‘ফান্ডিং মেকানিজম ফর এন্ট্রাপ্রেনারস’ একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। কর্মশালায় অংশগ্রহণকারীদের সময়োপযোগী ও প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা হবে যা তাদের ব্যবসার জন্যে মূলধন গঠনে সহযোগী হবে বলে। কর্মশালায় আলোচনায় অংশ নেবেন বিভিন্ন ডোমেন এক্সপার্ট, ভেঞ্চার ক্যাপিটালিস্ট, করপোরেট ব্যক্তিত্ব এবং সফল উদ্যোক্তারা।

কমিউনিকেশন ফার্ম র’দিয়া এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ রবিউস সামস বলেন, বাংলাদেশের উদ্যোক্তা ইকোসিস্টেম উন্নয়নের লক্ষ্যে এই কর্মশালাটি আয়োজন করা হয়েছে। এটি আগ্রহী ও নবীন উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময়ের পরিবেশ সৃষ্টি করবে এবং সফল উদ্যোক্তা ও বিশেষজ্ঞদের সঙ্গে খোলামেলা আলোচনার সুযোগ পাবে। ২৫ থেকে ৪০ বছর বয়সের নবীন ও তরুণ উদ্যোক্তা এবং স্টার্টআপ প্রতিষ্ঠাতা ৬০ জন অংশগ্রহণকারীকে একটি বাছাই প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হবে বলে জানান তিনি।

আয়োজকরা জানান, সম্পূর্ণ বিনামূল্যে কর্মশালায় অংশ নেওয়া যাবে। নিবন্ধন করেতে হবে এই লিংকে ভধপবনড়ড়শ.পড়স/বাবহঃং। অনলাইন রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৭ নভেম্বর। যেকোনো তথ্যের জন্য ই-মেইল করতে পারেন ৎধফরধফযশ@মসধরষ.পড়স এই ঠিকানায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close