মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ০৬ এপ্রিল, ২০২৪

সবাইকে নিয়ে ঈদ উদযাপন করা হবে : শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ‘সবাইকে নিয়ে পবিত্র ঈদ উদযাপন করা আমাদের নৈতিক দায়িত্ব। এলাকায় কোনো অসহায় মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেদিকে লক্ষ্য রেখে কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে সবার মাঝে ঈদ উপহার পৌঁছে দেওয়া হবে। এর আগে সরকারের ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে তার পক্ষ থেকে এলাকার সাত শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার আনসার ও ভিডিপি এবং গ্রামপুলিশদের মধ্যে টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ‘গত সংসদ নির্বাচনে আপনারা আমার পাশে ছিলেন। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। অনেকেরই সব সময় আমার কাছে যাওয়ার সুযোগ হয় না। এজন্য আমি উপহার নিয়ে আপনাদের কাছে এসেছি।’

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close