নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে শ্রমিক খুন

নারায়ণগঞ্জ শহরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে মোহাম্মদ সানজিদ (১৮) নামে এসিআই ফার্মাসিউটিক্যালসের এক শ্রমিক খুন হয়েছেন। গত রবিবার রাত ৯টার দিকে শহরের কিল্লারপুল এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানজিদ দেওয়ান শহরের তল্লা ছোট মসজিদ এলাকার রিপন দেওয়ানের ছেলে। ঢামেক মর্গে ময়নাতদন্ত শেষে বিকাল সাড়ে ৩টায় লাশ নিয়ে তল্লা এলাকায় আনার পরে কান্নার রোল পড়ে যায়।

নিহতের মামা রিপন মিয়া বলেন, ‘আমার ভাগিনা একজন পোশাকশ্রমিক। সে ফতুল্লার তল্লা ছোট মসজিদসংলগ্ন একটি মাঠে ব্যাডমিন্টন খেলার জন্য বাঁশ আনতে যান। এ সময় এলাকার মাদক ব্যবসায়ী আদম ও কদমের সঙ্গে সানজিদ ও বিকাশের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তাদের ছুরিকাঘাত করে। পরে আমরা খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে আনেন। পরে সানজিদের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এলাকাবাসীর সূত্রে জানা যায়, কিল্লারপুল এলাকার চিহ্নিত অপরাধী আদম, কদম ও তাদের বড় ভাই আরিফ। আরিফ বর্তমানে হত্যা মামলায় কারাগারে। কদমও কিছুদিন আগে কারাগার থেকে হত্যা মামলায় জামিন নিয়ে বের হয়েছেন। তারা এলাকায় মাদক ব্যবসায় জড়িত।

মাজার গলির ভেতরে তারা মাদকের স্পট গড়ে মাদক ব্যবসা চালাত।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ্ জামান বলেন, ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনার স্থান পরিদর্শন করি এবং আহত বিকাশের সঙ্গে কথা বলেছি। দ্রুত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close