সড়কে ঝরল ৪ প্রাণ

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সাতক্ষীরায় দুর্ঘটনায় দুই ইলেকট্রিক মিস্ত্রি, পাবনার ফরিদপুর উপজেলার ভ্যানচালক ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ভ্যানচালকসহ চারজন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। গতকাল মঙ্গলবারের বিভিন্ন সময় এই দুর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা : সাতক্ষীরা-যশোর মহাসড়কের সাতক্ষীরার তুজুলপুর এলাকায় ইটভাটার সামনে দ্রুতগতির মোটরসাইকেল একটি মোটরভ্যানে ধাক্কা দিলে দুই ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। গুরুতর আহত অপর আরোহীকে খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। সদর থানার এএসআই মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাড়–খালি গ্রামের মোক্কাবর রহমানের ছেলে রাকিবুল রহমান (২৮) ও শহরের মুনজিতপুর এলকার আমজেদ হোসেনের ছেলে মোকলেসুর রহমান (৩৪)।

পাবনা : পাবনার ফরিদপুর উপজেলার ডেমরা স্লুইজ গেটের কাছে দুপুরে বিসমিল্লাহ পরিবহনের বাসচাপায় ভ্যানচালক সাঁথিয়া ফরহাদ (৩০) গুরুতর আহত হয়ে মারা গেছে। নিহত ফরহাদ সাঁথিয়া উপজেলার বাউশগাড়ী গ্রামের বক্কারের ছেলে। পুলিশ বাসটিকে আটক করতে পারলেও চালক, হেলপারকে আটকরতে পারেনি। ফরিদপুর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন এ তথ্য জানান।

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের রায়গঞ্জে দুপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের ষোলমাইল এলাকায় বাসচাপায় ভ্যানচালক জিয়াউর রহমান (৩৮) মারা গেছে। নিহত জিয়াউর উপজেলার চর তেলিজানা গ্রামের মন্নাফ সেখের ছেলে। রায়গঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা, ভ্যান নিয়ে মহাসড়ক পার হওয়ার সময় টাঙ্গাইল থেকে বগুড়াগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক বাস আটক রয়েছে।

 

 

"