কক্সবাজার প্রতিনিধি

  ০৭ মে, ২০২৪

টেকনাফে মোবাইলে থাকা ছবিকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা খুন

ছাত্রলীগ নেতা রাগিব শাহরিয়ার মুরাদ (নিহত)। ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে মোবাইলে ছবি থাকাকে কেন্দ্র করে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামে এক ছাত্রলীগ নেতাকে খুন করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মুরাদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুনও গুরুতর আহত হয়েছে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি জানান, অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, মুরাদ টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার সিটি কলেজের ছাত্র। মুরাদের বাবা মোহাম্মদ সাইফুল্লাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

মুরাদের চাচা মিজবাউল আলম জানান, সোমবার বিকেলে উখিয়া জালিয়াপালং ইউনিয়নের ছেপটখালী এলাকার রফিক ও আদিল পূর্বপরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে। এ সময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়। তিনি আরো বলেন, মীমাংসার কথা বলে মামুনকে বাজারে ডেকে নিয়ে গিয়েছিল। বাজারে উপস্থিত হওয়ার সঙ্গে সঙ্গে পাশের কামারের দোকান থেকে ধারালো দা দিয়ে কোপানো হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কয়েকদিন আগে রফিক দাবি করেন, মুরাদের মোবাইলে তার একটি গোপন ছবি রয়েছে। সেই ছবিকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। সোমবার বিকেলে শামলাাপুর বাজারে এই ঘটনার মীমাংসা হওয়ার কথা ছিল। মীমাংসা করতে বাজারে গেলে মুরাদকে হত্যা করা হয় বলে পরিবারের সদস্যরা দাবি করে।

এ বিষয়ে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আশিকুর রহমান বলেন, মুরাদের গলায় ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,টেকনাফ,ছাত্রলীগ,নেতা,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close